সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মার্চে চীনে আসছে বিশ্বকাপ জয়ী মেসি অ্যান্ড কোং

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রীতিম্যাচ খেলতে মার্চ উইন্ডোতে চীনে আসছে লিওনেল মেসিরা। চীনের ফুটবল উন্মাদনা ও বাজার পরিস্থিতি বিবেচনায় এই সিদ্ধান্ত নিয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে সেখানে এশিয়ার কোনো প্রতিপক্ষের বিপক্ষে খেলবে না আলবিসেলেস্তেরা। মানসম্মত কোনো দলের বিপক্ষে খেলার ইঙ্গিত দিয়েছিলেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। এ নিয়ে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি ক্লাদিও তাপিয়ার সঙ্গে বিশেষ বৈঠকও করেন বিশ্বকাপজয়ী এই কোচ। এবার সব জল্পনার প্রহর শেষে জানা গেল, মেসিদের পরের ম্যাচের প্রতিপক্ষ। একইসঙ্গে ম্যাচের ভেন্যুও চূড়ান্ত হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ৯টা ৫৪ মিনিটে নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়েছে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

এএফএ জানিয়েছে, চীনে আফ্রিকান দুই পরাশক্তি নাইজেরিয়া এবং আইভরি কোস্টের বিপক্ষে খেলবে তারা। হাংজুর অলিম্পিকস স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে এবং বেইজিং’র ওয়ার্কাস স্টেডিয়ামে আর্জেন্টিনার প্রতিপক্ষ আইভরি কোস্ট।

মার্চের কোন তারিখে ম্যাচ দুটি হবে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আগামী ১৮ থেকে ২৬ মার্চের মধ্যে যেকোনো সময়ে ম্যাচ দুটি হবে।

এই সফরে চীনের বিপক্ষেও ম্যাচ খেলার কথা ছিল আর্জেন্টিনার। তবে একই সময়ে সিঙ্গাপুরের বিপক্ষে চীনের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আছে। তাই সেই পরিকল্পনা থেকে সরে এসেছে এএফএ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: